ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

পেকুয়ায় প্রবাসির বাড়িতে দুর্র্ধর্ষ চুরি: ৩৮ ভরি স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল লুট

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::  কক্সবাজারের পেকুয়ায় এক প্রবাসির বাড়িতে দূর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ২৩ আগস্ট দিবাগত রাতে উপজেলা সদর ইউনিয়নের শেখেরকিল্লা ঘোনা গ্রামের কেজিস্কুল সংলগ্ন প্রবাসী মাওলানা শহিদুল হকের বসতবাড়ীতে দূর্র্ধর্ষ চুরির এ ঘটনাটি সংগঠিত হয়। এ ঘটনায় প্রবাসির স্ত্রী হালিমাতুস সাদিয়া (৩২) বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের দলের বিরুদ্ধে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ঘটনার দিন তার বাড়ীতে মেহমানের সমাগমন বেশী হওয়াতে তারা রাতে শুমিয়ে যান। তখন অজ্ঞাতনামা চোরেরা সুযোগ বুঝে বসত বাড়ীর উত্তর পাশের লোহার জানালা কেটে প্রবেশ করে ঘরের ভিতরে আলমিরায় রক্ষিত ৪০ভরি ওজনের স্বর্ণালংকার, যাহার মূল্য ৩৮লক্ষ টাকা, নগদ ৩লক্ষ টাকা, মূল্যবান কাপড়-চোপড়, বাড়ির মুল্যবান কাগজপত্রসহ প্রায় অর্ধ কোটি টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।

প্রবাসীর স্ত্রী হালিমাতুস সাদিয়া জানান, তিনি সকালে ঘুম থেকে উঠে দেখতে পায় ঘরের সব জানালা দরজা বন্ধ। তখন তিনি ঘরের দরজা খুলতে না পেরে শোর-চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘরের দরজা খুলে দেয়।

এ বিষয়ে পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পাঠকের মতামত: